লেখা পাঠাবার নিয়ম

https://www.talkontalk.com/p/blog-page.html




লেখা পাঠাবেন ইমেল বডিতে টাইপ করে । যে কোনো সময় লেখা পাঠানো যায় । গল্প , কবিতা , প্রবন্ধ , স্মৃতিকথা বা সাহিত্য বিষয়ক যে কোনো লেখা গ্রহণ করা হবে । পাঠানো লেখা সর্ম্পকে দুই চার কথা উল্লেখ থাকা চাই । লেখা পাঠানোর সাথে নিজের শহরের নাম , দেশের নাম উল্লেখ করতে হবে । রাজনীতি, ধর্ম বিষয়ক কোনো লেখা গ্রহণ করা হবে না ।

নিয়মাবলী // 30.06.2018

সাহিত্য বিষয়ক লেখা পাঠাবেন । দুর্বল , অতি নিম্নমানের ভাবনা / অতিরিক্ত বানান ভুল এবং অপাঠ্য লেখা গ্রহণ করা হবে না । নতুন ধারার লেখা পেতে আমরা আগ্রহী ।

রাজনীতি ( কোনো দেশ বা সমাজ বা তার নিয়মের চিন্তাধারা ) সমাজবিরোধী, রাষ্ট্রদ্রোহী , প্রতিষ্ঠান বিরোধী , অন্য কোনো ব্যক্তিকে সম্মানহানি করার জন্য চেষ্টা বা র্ধমমূলক কোনো লেখা গ্রহণ করা হবে না কোনোমতে । মনোনীত, অমনোনীত কোনো লেখা ফেরৎ পাঠানো আমাদের পক্ষে সম্ভব নয় । আপনাদের সমস্ত লেখা আমাদের নিয়মের অন্তর্গত হতে হবে । লেখা সবসময় ইমেল বডিতে টাইপ করে পাঠাবেন ।

email : skyartself@gmail.com

Skyartself@gmail.com এই ইমেলে লেখা পাঠাবেন ।


বাংলা সাহিত্যের খোঁজে নানা স্তরের ভাবনা একত্রে সবার কাছে পৌঁছে দেবার চেষ্টায় এই অভিযান শুরু হল । এমন কাজ তো সবকালেই কোনো না কোনো রূপে - কোথাও না কোথাও হয়েছে । আজও হচ্ছে । 

তবু তার মাঝে যদি একটু অন্যভাবে ছুঁয়ে দেখা যায় , যাঁরা পাঠক , যাঁরা সংগ্রাহক , যাঁরা শুভ পথ পর্দশক - তাঁদের কাছ থেকে মতামত পাবার প্রত্যাশা রইলো , সর্বজনের সাহায্য না থাকলে একটা ভালো কাজ করা যায় না ।

email : Skyartself@gmail.com